বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

কালিগঞ্জে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে এক মাস পূর্ণ হাওয়ায় শহীদের স্মরণে শহীদি মার্চ পালিত

ফজলুল হক, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জে ছাত্র জনতার গণঅভ্যুত্থানে এক মাস পূর্ণ হাওয়ায় সকল শহীদের স্মরণে শহীদী মার্চ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ছাত্র-জনতার রক্ত আর হাজারো প্রাণের বিনিময়ে বাংলাদেশে দীর্ঘ প্রায় ১৬ বছরের স্বৈরাচার সরকার শাসনের অবসান/পতন হয়েছে। গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা সরকারের প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে পালিয়ে দেশ ছাড়েন। সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতন ও ছাত্র-জনতার নতুন বাংলাদেশের ১ মাস পূর্ণ হলো আজ।

এ উপলক্ষ্যে কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের সামনে থেকে বৃহস্পতিবার ৫সেপ্টেম্বর বেলা ১১টায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কালিগঞ্জ উপজেলা শাখার ছাত্র-সমন্বয়ক কমিটির আহ্বায়ক শেখ রাকিবুজ্জামান রাকিবের নেতৃত্বে বিশাল র‍্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলার চার রাস্তা মোড়ে ফুলতলার চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভা ও সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে অনুষ্ঠানটি শেষ হয় ।

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে এক মাস পূর্ণ হাওয়ায় শহীদের স্মরণে শহীদি মার্চ র‍্যালি ও সংক্ষিপ্ত পথসভার ছাত্র আন্দোলন সমন্বয় কমিটির আহ্বায়ক শেখ রাকিবুজ্জামানের সভাপতিত্বে উপজেলা শাখার ছাত্র আন্দোলনের সকল ছাত্রদের সার্বিক নেতৃত্বে এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন কালিগঞ্জ পাইলট মাধ্যমিক সরকারি বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রোকনুজ্জামান , ছাত্র আন্দোলন সমন্বয়ক কমিটির মধ্যে মারুফ হাসান, জি এম রিয়াদ আহমেদ, আলী মোস্তফা, ইমতিয়াজ আহমেদ, তাসলিমুল হাসান রাফি, আখতারুজ্জামান আকাশ, প্রমুখ সহ অসংখ্য স্কুল-কলেজের ছাত্র আন্দোলনের সাধারণ শিক্ষার্থী সহ শ্যামনগর উপজেলার ছাত্র আন্দোলনের সমন্বয়ক কমিটি নেতৃবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com